১. ভিশন ও মিশন
২. প্রতিশ্রুত সেবাসমূহ
২.১ নাগরিক সেবাসমূহ:
১ |
২ |
৩ |
৪ |
৫ |
৬ |
৭ |
৮ |
|
ক্র |
সেবার নাম |
সেবা প্রদানে সর্বোচ্চ সময় |
প্রয়োজনীয় কাগজপত্র/উপকরণ |
প্রয়োজনীয় কাগজপত্র/ আবেদন ফরম প্রাপ্তিস্থান |
সেবামূল্য এবং পরিশোধ পদ্ধতি (যদি থাকে) |
শাখার নামসহ দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তার পদবি, অফিসিয়াল টেলিফোন ও ই-মেইল |
উর্ধ্বতন কর্মকর্তার পদবি, অফিসিয়াল টেলিফোন ও ই-মেইল |
|
১ |
বিভিন্ন আঙ্গিকেশিক্ষা, তথ্য, কৃষি, বিনোদন ও উন্নয়নমূলক অনুষ্ঠান প্রচার |
প্রতিদিন নিয়মিত অনুষ্টানসূচি অনুযায়ী |
বেতার সেটে, গাড়ীতে/ মোবাইলে এফ.এম., মোবাইল অ্যাপসে, ফেইসবুক ও ইউটিউবে |
|
বিনামূল্যে |
সংশ্লিষ্ট সহকারী পরিচালক ফোন (অধিবেশন কক্ষ)-০২৪৭৭-৭০২০০৭ ইমেইল: khulnabetar@gmail.com |
আঞ্চলিক পরিচালক ফোন: ০২৪৭৭-৭০১৭৭৪ ইমেইল: khulnabetar@gmail.com |
|
২
|
তালিকাভুক্তি |
প্রয়োজন মতো |
নির্ধারিত ফরমে/ সাদা কাগজে আবেদন, জীবনবৃত্তান্ত, পাসপোর্ট সাইজ ছবি (২ কপি), শিক্ষাগত যোগ্যতা সনদপত্রের ফটোকপি, জাতীয় পরিচয়পত্রের ফটোকপি/ চারিত্রিক সনদপত্রের ফটোকপি এবং ২৫টি গানের পান্ডুলিপি |
বাংলাদেশ বেতার খুলনা কেন্দ্রের ওয়েবসাইট
|
বিনামূল্যে
|
উপ-আঞ্চলিক পরিচালক (সঙ্গীত) ফোন (অফিস) : ০২৪৭৭-৭০৩৩২০ ইমেইল: khulnabetar@gmail.com
|
আঞ্চলিক পরিচালক ফোন: ০২৪৭৭-৭০১৭৭৪ ইমেইল: khulnabetar@gmail.com |
|
ক) |
সঙ্গীত শিল্পী/ গীতিকার/সুরকার |
|||||||
খ) |
উপস্থাপক/ উপস্থাপিকা /আবৃত্তিকার/ ঘোষক-ঘোষিকা |
প্রয়োজন মতো |
নির্ধারিত ফরমে/ সাদা কাগজে আবেদন, জীবনবৃত্তান্ত, পাসপোর্ট সাইজ ছবি (২ কপি), শিক্ষাগত যোগ্যতা সনদপত্রের ফটোকপি, জাতীয় পরিচয়পত্রের ফটোকপি/ চারিত্রিক সনদপত্রের ফটোকপি এবং আবৃত্তির ক্ষেত্রে ২৫টি কবিতার পান্ডুলিপি |
বাংলাদেশ বেতার খুলনা কেন্দ্রের ওয়েবসাইট
|
বিনামূল্যে |
উপ-আঞ্চলিক পরিচালক (উপস্থাপনা) ফোন (অফিস) : ০২৪৭৭-৭০২৮৬০ ইমেইল: khulnabetar@gmail.com
|
আঞ্চলিক পরিচালক ফোন: ০২৪৭৭-৭০১৭৭৪ ইমেইল: khulnabetar@gmail.com |
|
গ) |
নাট্যকার/নাট্য প্রযোজক /নাট্যশিল্পী |
প্রয়োজন মতো |
নির্ধারিত ফরমে/ সাদা কাগজে আবেদন, জীবনবৃত্তান্ত, পাসপোর্ট সাইজ ছবি (২ কপি), শিক্ষাগত যোগ্যতা সনদপত্রের ফটোকপি, জাতীয় পরিচয়পত্রের ফটোকপি/ চারিত্রিক সনদপত্রের ফটোকপি |
বাংলাদেশ বেতার খুলনা কেন্দ্রের ওয়েবসাইট
|
বিনামূল্যে |
উপ-আঞ্চলিক পরিচালক (নাটক) ফোন (অফিস) : ০২৪-৭৭-৭০৩৩৭৪ ইমেইল: khulnabetar@gmail.com
|
আঞ্চলিক পরিচালক ফোন: ০২৪৭৭-৭০১৭৭৪ ইমেইল: khulnabetar@gmail.com |
|
৩ |
ক) |
শিশু শিল্পী হিসেবে তালিকাভুক্তি |
প্রয়োজন মতো |
নির্ধারিত ফরমে/ সাদা কাগজে আবেদন, জীবনবৃত্তান্ত, পাসপোর্ট সাইজ ছবি (২ কপি), শিক্ষাগত যোগ্যতা সনদপত্রের ফটোকপি, জন্ম নিবন্ধনের ফটোকপি এবং ১৫টি গানের পান্ডুলিপি |
বাংলাদেশ বেতার খুলনা কেন্দ্রের ওয়েবসাইট
|
বিনামূল্যে |
উপ-আঞ্চলিক পরিচালক (কল্লোল) ফোন (অফিস) : ০২৪-৭৭-৭০৩৩৭৪ ইমেইল: khulnabetar@gmail.com
|
আঞ্চলিক পরিচালক ফোন: ০২৪৭৭-৭০১৭৭৪ ইমেইল: khulnabetar@gmail.com |
৩য় থেকে ৭ম শ্রেণির ছাত্র-ছাত্রীদের জন্য‘কল্লোল’ |
||||||||
খ) |
৮ম ও ১০ম শ্রেণির ছাত্র-ছাত্রীদের জন্য ‘কিশোর মেলা’ |
প্রয়োজন মতো |
ঐ |
বাংলাদেশ বেতার খুলনা কেন্দ্রের ওয়েবসাইট
|
বিনামূল্যে |
উপ-আঞ্চলিক পরিচালক (কিশোর মেলা) ফোন (অফিস): ০২৪৭৭-৭০২৮৬০ ইমেইল: khulnabetar@gmail.com
|
আঞ্চলিক পরিচালক ফোন: ০২৪৭৭-৭০১৭৭৪ ইমেইল: khulnabetar@gmail.com |
|
গ) |
কলেজ ও বিশ্ববিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের জন্য ‘যুবসম্ভার’ |
প্রয়োজন মতো |
ঐ |
বাংলাদেশ বেতার খুলনা কেন্দ্রের ওয়েবসাইট
|
বিনামূল্যে |
উপ-আঞ্চলিক পরিচালক (যুবসম্ভার) ফোন (অফিস) : ০২৪৭৭-৭০২৮৬০ ইমেইল: khulnabetar@gmail.com
|
আঞ্চলিক পরিচালক ফোন: ০২৪৭৭-৭০১৭৭৪ ইমেইল: khulnabetar@gmail.com |
|
৪ |
সংবাদ পাঠক-পাঠিকা হিসেবে তালিকাভুক্তি |
প্রয়োজন মতো |
নির্ধারিত ফরমে/ সাদা কাগজে আবেদন, জীবনবৃত্তান্ত, পাসপোর্ট সাইজ ছবি (২ কপি), শিক্ষাগত যোগ্যতা সনদপত্রের ফটোকপি, জাতীয় পরিচয়পত্রের ফটোকপি/ চারিত্রিক সনদপত্রের ফটোকপি |
বাংলাদেশ বেতার খুলনা কেন্দ্রের ওয়েবসাইট
|
বিনামূল্যে |
আঞ্চলিক বার্তা নিয়ন্ত্রক ফোন (অফিস) : ০২৪৭৭৭০২৪৪৭ ইমেইল: khulnabetarnews@gmail.com |
আঞ্চলিক বার্তা নিয়ন্ত্রক ফোন (অফিস) : ০২৪৭৭- ৭০২৪৪৭ ইমেইল: khulnabetarnews@gmail.com |
|
৫ |
নিখোঁজ বিজ্ঞপ্তি/ হারানো বিজ্ঞপ্তি |
২৪ ঘন্টা |
সংশ্লষ্টি থানার জিডির ফটোকপি, আঞ্চলিক পরিচালক বরাবর সাদা কাগজে আবেদন/বিজ্ঞপ্তির বিবরণ |
বাংলাদেশ বেতার খুলনা কেন্দ্রের ওয়েবসাইট |
বিনামূল্যে |
উপ-আঞ্চলিক পরিচালক (উপস্থাপনা) ফোন (অফিস) : ০২৪৭৭-৭০২৮৬০ ইমেইল:khulnabetar@gmail.com |
আঞ্চলিক পরিচালক ফোন: ০২৪৭৭-৭০১৭৭৪ ইমেইল: khulnabetar@gmail.com |
|
৬ |
বিজ্ঞাপন/স্পনসর্ড অনুষ্ঠান |
অনুষ্ঠান প্রচারকালীন যে কোনো সময় |
সরকারি বিজ্ঞাপন নীতিমালা অনুযায়ী যে প্রতিষ্ঠানের/ যে পণ্যের বিজ্ঞাপন প্রচার করা হবে সে প্রতিষ্ঠানের পক্ষে সরাসরি কর্তৃপক্ষ অথবা কোনো বিজ্ঞাপন প্রতিষ্ঠান কর্তৃক বুকিং অর্ডার/ বিজ্ঞাপনের সিডি অথবা আলোচনাক্রমে নির্ধারিত কাগজপত্র
|
বাংলাদেশ বেতার খুলনা কেন্দ্রের ওয়েবসাইট
|
সরকার নির্ধারিত হারে |
উপ-আঞ্চলিক পরিচালক (বাণিজ্যিক কার্যক্রম) ফোন (অফিস) : ০২৪৭৭৭০৩৩৫৩ ইমেইল : khulnabetar@gmail.com |
আঞ্চলিক পরিচালক ফোন: ০২৪৭৭-৭০১৭৭৪ ইমেইল: khulnabetar@gmail.com |
|
৭ |
বেতার অনুষ্ঠান সম্পর্কে মতামত |
অভিযোগ/পরামর্শ পাওয়ার পরবর্তী সংশ্লিষ্ট অনুষ্টানে |
অনুষ্ঠান সম্পর্কিত লিখিত মতামত/ ই-মেইল/ফেইসবুক কমেন্টস/ইউটিউব কমেন্টস |
বাংলাদেশ বেতার খুলনা কেন্দ্রের ওয়েবসাইট/মেইল/ফেইসবুক পেইজ |
বিনামূল্যে |
উপ-আঞ্চলিক পরিচালক (উপস্থাপনা/লিপিকা) ফোন (অফিস) : ০২৪৭৭-৭০২৮৬০ ইমেইল: lipika.bbk@gmail.com |
আঞ্চলিক পরিচালক ফোন: ০২৪৭৭-৭০১৭৭৪ ইমেইল: khulnabetar@gmail.com |
|
৮ |
অনুষ্ঠান প্রচার বিভ্রাট সংক্রান্ত |
তাৎক্ষণিক |
লিখিতভাবে/ ফোনে/ ই-মেইলে/ফেইসবুক পেইজ |
বাংলাদেশ বেতার খুলনা/ কেন্দ্রের ওয়েবসাইট/কেন্দ্রের ইমেইল |
বিনামূল্যে |
শিফট-ইন চার্জ ফোন (অফিস) : ০২৪৭৭-৭০২০০৮ ইমেইল: rekhulna@betar.gov.bd |
আঞ্চলিক প্রকৌশলী ফোন (অফিস) : ০২৪৭৭-৭০২৩৩০ ইমেইল: rekhulna@betar.gov.bd |
|
৯ |
তথ্য অধিকার আইন অনুযায়ী তথ্য প্রদান |
RTI ২০০৯ আইন অনুযায়ী |
প্রতিষ্ঠানের নীতিমালা এবং RTI ২০০৯ আইন অনুযায়ী |
বাংলাদেশ বেতার খুলনা কেন্দ্রের ওয়েবসাইট |
RTI আইন ২০০৯ অনুযায়ী |
তথ্য প্রদান কর্মকর্তা ফোন (অফিস) : ০২৪৭৭৭০২৪৪৭ ইমেইল: khulnabetarnews@gmail.com |
আঞ্চলিক পরিচালক ফোন: ০২৪৭৭-৭০১৭৭৪ ইমেইল: khulnabetar@gmail.com |
২.২ প্রাতিষ্ঠানিক সেবা:
ক্র |
সেবার নাম |
সেবা প্রদানে সর্বোচ্চ সময় |
প্রয়োজনীয় কাগজপত্র/উপকরণ |
প্রয়োজনীয় কাগজপত্র/আবেদন ফরম প্রাপ্তিস্থান |
সেবামূল্য এবং পরিশোধ পদ্ধতি (যদি থাকে) |
শাখার নামসহ দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তার পদবি, অফিসিয়াল টেলিফোন ও ই-মেইল |
উর্ধ্বতন কর্মকর্তার পদবি, অফিসিয়াল টেলিফোন ও ই-মেইল |
১ |
২ |
৩ |
৪ |
৫ |
৬ |
৭ |
৮ |
১ |
প্রেস রিলিজ/বিজ্ঞপ্তি |
প্রযোজ্য ক্ষেত্রে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সাথে আলোচনাক্রমে নির্ধারিত সময়ে |
প্রতিষ্ঠানের পক্ষ দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তার স্বাক্ষর ও যোগাযোগের নম্বরসহ প্রেস রিলিজ/ বিজ্ঞপ্তি |
বাংলাদেশ বেতার খুলনা কেন্দ্রের ওয়েবসাইট
|
বিনামূল্যে |
উপ-আঞ্চলিক পরিচালক (উপস্থাপনা) ফোন (অফিস) : ০২৪৭৭-৭০২৮৬০ ইমেইল: khulnabetar@gmail.com |
আঞ্চলিক পরিচালক ফোন: ০২৪৭৭-৭০১৭৭৪ ইমেইল: khulnabetar@gmail.com |
২ |
বার্ষিক কর্মসম্পাদন চুক্তি (এপিএ) সম্পাদন |
নির্ধারিত সময়সীমার মধ্যে |
শাখা হতে প্রাপ্ত প্রতিবেদন |
এপিএ শাখা |
নাই |
ফোকাল পয়েন্ট কর্মকর্তা (এপিএ) ফোন (অফিস) : ০২৪৭৭-১০১৪১২ ইমেইল: khulnabetar@gmail.com |
টিম লিডার (এপিএ) ফোন: ০২৪৭৭-৭০৩৩২০ ইমেইল: khulnabetar@gmail.com |
৩ |
জাতীয় শুদ্ধাচার কৌশল কর্মপরিকল্পনা প্রণয়ন |
নির্ধারিত সময়সীমার মধ্যে |
শাখা হতে প্রাপ্ত প্রতিবেদন |
এপিএ শাখা |
নাই |
ফোকাল পয়েন্ট কর্মকর্তা (শুদ্ধাচার কৌশল) ফোন (অফিস) : ০২৪৭৭-৭০৩৩২০ ইমেইল: khulnabetar@gmail.com |
আঞ্চলিক পরিচালক ফোন: ০২৪৭৭-৭০১৭৭৪ ইমেইল: khulnabetar@gmail.com |
৪ |
এপিএ সদর দপ্তরে প্রেরণ |
নির্ধারিত সময়সীমার মধ্যে |
শাখা হতে প্রাপ্ত কর্মপরিকল্পনা |
এপিএ শাখা |
নাই |
ফোকাল পয়েন্ট কর্মকর্তা (এপিএ) ফোন (অফিস) : ০২৪৭৭-১০১৪১২ ইমেইল: khulnabetar@gmail.com |
টিম লিডার (এপিএ) ফোন: ০২৪৭৭-৭০৩৩২০ ইমেইল: khulnabetar@gmail.com |
৫ |
এপিএ সম্পাদনের অগ্রগতি প্রতিবেদন ও মাসিক প্রতিবেদন সদর দপ্তরে প্রেরণ |
নির্ধারিত সময়সীমার মধ্যে |
শাখা হতে প্রাপ্ত প্রতিবেদন |
প্রতিবেদন শাখা
|
নাই |
সহকারী পরিচালক (প্রতিবেদন) ফোন (অফিস) : ০২৪৭৭-১০১৪১২ ইমেইল: khulnabetar@gmail.com |
উপ-আঞ্চলিক পরিচালক (প্রতিবেদন) ফোন (অফিস) : ০২৪৭৭-৭০৩৩২০ ইমেইল: khulnabetar@gmail.com |
৬ |
প্রতিবেদন ওয়েবসাইটে প্রকাশ |
নির্ধারিত সময়সীমার মধ্যে |
শাখা হতে প্রাপ্ত প্রতিবেদন |
প্রতিবেদন শাখা
|
নাই |
সহকারী পরিচালক (আইসিটি) ফোন (অফিস) : ০২৪৭৭-১০১৪১২ ইমেইল: khulnabetar@gmail.com |
উপ-আঞ্চলিক পরিচালক (আইসিটি) ফোন (অফিস) : ০২৪৭৭-৭০৩৩২০ ইমেইল: khulnabetar@gmail.com |
৭ |
ওয়েবসাইট হালনাদকরণ |
নিয়মিত |
সংশ্লিষ্ঠ তথ্য/ ডকুমেন্ট |
প্রযোজ্য নয় |
নাই |
সহকারী পরিচালক (আইসিটি) ফোন (অফিস) : ০২৪৭৭-১০১৪১২ ইমেইল: khulnabetar@gmail.com |
উপ-আঞ্চলিক পরিচালক (আইসিটি) ফোন (অফিস) : ০২৪৭৭-৭০৩৩২০ ইমেইল: khulnabetar@gmail.com |
৮ |
শিল্পীদের NOC প্রদান |
আদেবন প্রাপ্তির ৫ কর্মদিবস |
আবেদন পত্র |
প্রশাসন শাখা |
বিনামূল্যে |
সংশ্লিষ্ঠ শাখা ফোন: ০২৪৭৭-৭০১৭৭৪ ইমেইল: khulnabetar@gmail.com |
আঞ্চলিক পরিচালক ফোন: ০২৪৭৭-৭০১৭৭৪ ইমেইল: khulnabetar@gmail.com |
৯ |
কর্মকর্তা ও কর্মচারীদের বিরুদ্ধে আনীতঅভিযোগ তদন্তের জন্য প্রেরণ |
৩০ কার্যদিবস |
মূল অভিযোগপত্রসহ আনুষঙ্গিক প্রয়োজনীয় কাগজপত্র |
প্রযোজ্য নয়
|
বিনামূল্যে |
প্রশাসন শাখা ফোন: ০২৪-৭৭-৭০৩৩৭৪ ইমেইল: khulnabetar@gmail.com |
আঞ্চলিক পরিচালক ফোন: ০২৪৭৭-৭০১৭৭৪ ইমেইল: khulnabetar@gmail.com |
১০ |
এপিএ চুক্তি এবং ৬০ ঘন্টা প্রশিক্ষণ পরিকল্পনা অনুযায়ী সভা ও প্রশিক্ষণের আয়োজন |
নির্ধারিত সময়সূচি অনুযায়ী |
দাপ্তরিক আদেশ |
|
|
প্রশাসন শাখা ফোন: ০২৪-৭৭-৭০৩৩৭৪ ইমেইল: khulnabetar@gmail.com |
আঞ্চলিক পরিচালক ফোন: ০২৪৭৭-৭০১৭৭৪ ইমেইল: khulnabetar@gmail.com |
২.৩ অভ্যন্তরীণ সেবা:
ক্র |
সেবার নাম |
সেবা প্রদানে সর্বোচ্চ সময় |
প্রয়োজনীয় কাগজপত্র/উপকরণ |
প্রয়োজনীয় কাগজপত্র/আবেদন ফরম প্রাপ্তিস্থান |
সেবামূল্য এবং পরিশোধ পদ্ধতি (যদি থাকে) |
শাখার নামসহ দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তার পদবি, অফিসিয়াল টেলিফোন ও ই-মেইল |
উর্ধ্বতন কর্মকর্তার পদবি, অফিসিয়াল টেলিফোন ও ই-মেইল |
১ |
২ |
৩ |
৪ |
৫ |
৬ |
৭ |
৮ |
১ |
ছুটি মঞ্জুরী |
আদেবন প্রাপ্তির ১ কর্মদিবস |
আবেদন পত্র |
প্রশাসন শাখা |
বিনামূল্যে |
প্রশাসন শাখা ফোন: ০২৪-৭৭-৭০৩৩৭৪ ইমেইল: khulnabetar@gmail.com |
আঞ্চলিক পরিচালক ফোন: ০২৪৭৭-৭০১৭৭৪ ইমেইল: khulnabetar@gmail.com |
২ |
কর্মকর্তা ও কর্মচারীদের শ্রান্তিবিনোদন ছুটি ও ভাতা মঞ্জুরী |
আদেবন প্রাপ্তির ৫ কর্মদিবস |
আবেদন পত্র |
প্রশাসন শাখা |
বিনামূল্যে |
প্রশাসন শাখা ফোন: ০২৪-৭৭-৭০৩৩৭৪ ইমেইল: khulnabetar@gmail.com |
আঞ্চলিক পরিচালক ফোন: ০২৪৭৭-৭০১৭৭৪ ইমেইল: khulnabetar@gmail.com |
৩ |
কর্মকর্তা ও কর্মচারীদের পাসপোর্টের জন্য NOC প্রদান |
আদেবন প্রাপ্তির ১ কর্মদিবস |
আবেদন পত্র |
সরকারি ওয়েবসাইট |
বিনামূল্যে |
প্রশাসন শাখা ফোন: ০২৪-৭৭-৭০৩৩৭৪ ইমেইল: khulnabetar@gmail.com |
আঞ্চলিক পরিচালক ফোন: ০২৪৭৭-৭০১৭৭৪ ইমেইল: khulnabetar@gmail.com |
৪ |
কর্মকর্তা ও কর্মচারীদের প্রশিক্ষণ প্রদান |
নির্ধারিত সময়সূচি অনুযায়ী |
দাপ্তরিক আদেশ |
|
|
প্রশাসন শাখা ফোন: ০২৪-৭৭-৭০৩৩৭৪ ইমেইল: khulnabetar@gmail.com |
আঞ্চলিক পরিচালক ফোন: ০২৪৭৭-৭০১৭৭৪ ইমেইল: khulnabetar@gmail.com |
৫ |
কর্মকর্তা ও কর্মচারীদের এসিআর প্রদান |
|
|
|
|
|
|
অভিযোগ ব্যবস্থাপনা পদ্ধতি (GRS)
ক্রমিক নং |
কখন যোগাযোগ করবেন |
কার সাথে যোগাযোগ করবেন |
যোগযোগের ঠিকানা |
নিষ্পত্তির সময়সীমা |
১ |
দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা সমাধান দিতে অপারগ হলে |
অভিযোগ নিষ্পত্তি কর্মকর্তা(অনিক) |
জনাব মোহাম্মদ ফরিদ উদ্দিন উপ-আঞ্চলিক পরিচালক বাংলাদেশ বেতার, খুলনা ফোন(অফিস) : 024-77-701392 মোবাইল নং : ০১৭১১-১০৪৬৭৯ ইমেইল:fariduddin241379@gmail.com |
৩০ কর্মদিবস |
২ |
অভিযোগ নিষ্পত্তি কর্মকর্তা নির্দিষ্ট সময়ে সমাধান দিতে অপারগ হলে |
আপিল কর্মকর্তা |
পরিচালক (প্রশাসন ও অর্থ) বাংলাদেশ বেতার, সদর দপ্তর, ঢাকা ফোন (অফিস): ০২-৪৪৮-১৩০৭১ ইমেইল: nasz777@gmail.com |
২০ কর্মদিবস |
৩ |
আপিল কর্মকর্তা নির্দিষ্ট সময়ে সমাধান দিতে অপারগ হলে |
মন্ত্রিপরিষদ বিভাগের অভিযোগ ব্যবস্থাপনা সেল |
মন্ত্রিপরিষদ বিভাগ |
৬০ কর্মদিবস |
আপনার কাছে আমাদের প্রত্যাশা:
ক্রমিক নং |
প্রতিশ্রুত সেবা প্রাপ্তির জন্য করণীয় |
০১ |
বাংলাদেশ বেতার, খুলনা থেকে প্রচারিত অনুষ্ঠান শোনা |
০২ |
নির্ধারিত ফরমে সম্পূর্ণভাবে পূরপণকৃত আবেদন এবং সংশ্লিষ্ট কাগজপত্র জমাদান |
০৩ |
সঠিক মাধ্যমে প্রজনীয় ফিস পরিশোধ |
০৪ |
সাক্ষাতের জন্য নির্ধারিত সময়ে উপস্থিত থাকা |
০৫ |
অনাবশ্যক ফোন/ তদবির না করা |
০৬ |
প্রযোজ্য ক্ষেত্রে মোবাইল মেসেজ/ইমেইলের নির্দেশনা অনুসরণ করা |
০৭ |
শিল্পী হিসেবে তালিকাভুক্তির জন্য নিয়ম অনুযায়ী আবেদন করে অডিশন গ্রহণ না-করা পর্যন্ত অপেক্ষা করা |
০৮ |
বাংলাদেশ বেতার ১ম শ্রেণির কেপিআই বিধায় বেতার কেন্দ্রে প্রবেশের পূর্বে পাশ সংগ্রহ করা |
০৯ |
অনুষ্ঠান সম্পর্কে সুচিন্তিত ও গঠনমূলক মতামত লিখিতভাবে, ডাকযোগে, ফেইসবুকে অথবা ইমেইলে আমাদের পাঠানো |